সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন




‘খেলাধুলা শিক্ষার্থীদের সৃজনশীলতা বিকাশে সহায়তা করে’ বিভাগীয় কমিশনার

‘খেলাধুলা শিক্ষার্থীদের সৃজনশীলতা বিকাশে সহায়তা করে’ বিভাগীয় কমিশনার

স্টাফ রিপোর্টার :
দেশ ও জাতি গঠনে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় শিক্ষার্থীদের মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে রংপুরের বিভাগীয় কমিশনার মো. হাবিবুর রহমান বলেন, খেলাধুলা শিক্ষার্থীদের সৃজনশীলতা বিকাশে সহায়তা করার পাশাপাশি সুস্থ জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি পাবলিক স্কুল অ্যান্ড কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
শিক্ষার্থীদের সৎ, সাহসী, আত্মপ্রত্যয়ী, পরিশ্রমী ও অধ্যবসায়ী হিসেবে জীবন গড়ে তোলার আহ্বান জানিয়ে মো. হাবিবুর রহমান বলেন, আজ এ শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা যে ক্রীড়া নৈপুণ্য ও ডিসপ্লে প্রদর্শন করেছে তা অত্যন্ত মনোমুগ্ধকর।

এসময় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন খুব সুন্দর ও আকর্ষণীয় হওয়ায় এবং অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে ব্যক্তিগতভাবে এবং বিভাগীয় প্রশাসনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

আন্ত:হাউজ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে ৫৭টি ইভেন্টের বিভিন্ন ক্যাটাগরিতে ১৭১ জন বিজয়ী শিক্ষার্থীর মাঝে পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়।

এর আগে, জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে আন্ত:হাউজ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিথিবৃন্দ।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে আরসিসিআই স্কুল অ্যান্ড কলেজের সভাপতি ও রংপুর চেম্বারের প্রেসিডেন্ট মো. আকবর আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজস্ব মো. আবু জাফরসহ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং চেম্বারের ক্রীড়া ও সাংস্কৃতিক উপ-পরিষদের আহ্বায়ক ও সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com